আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

কমলগঞ্জে ভাইয়ের হাতে ভাই খুন, আটক ২

কমলগঞ্জ প্রতিনিধি :

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের শ্রীসূর্য গ্রামে বসত ভিটার বেড়া নিয়ে বিরোধের জেরে বড় ভাইের হামলায় সহোদর ছোট আহত হলে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

১লা মে রবিবার সকাল সাড়ে নয় ঘটিকার সময় ঘটনাটি ঘটে। হামলাকারী বড় ভাই মানিক মিয়া (৬০) ও আহত ছোট ভাই খালেদুল রহমান (৪২) মারা যাওয়ায়, খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা হত্যাকারী বড় ভাই মানিক মিয়া (৬০) ও তার স্ত্রীসহ আটক করে।

এলাকাবাসী ও শমশেরনগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, পূর্ব শ্রীসূর্য গ্রামের মানিক মিয়া ও ছোট ভাই খালেদুর রহমানের জমি নিয়ে বিরোধ ছিল দীর্ঘদিনের।

ঘটনার দিন সকালে খালেদ বাঁশ ঝাড় থেকে বাঁশ কাটায় বড় ভাই মানিক মিয়া ক্ষিপ্ত হয়ে বাঁশ দিয়ে খালেদকে বেদড়কভাবে পেটায়। বড় ভাইর বাঁশের আঘাতে ছোট ভাই কোন জবাব না দিলে সে গুরুতরভাবে আহত হয়ে মাটিতে লৃুটিয়ে পড়ে।

গ্রামবাসীরা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীণ অবস্থায় বেলা ২টায় তার মৃত্যু হয়।

আহত খালেদের মৃত্যুর খবর পেয়ে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক আব্দুর রহমান গাজীর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে স্ত্রী মাহমুদা খাতুনসহ অভিযুক্ত মানিক মিয়াকে আটক করেছে।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক আব্দুর রহমান গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে ঘটনা ঘটলেও এ বিষয়ে পুলিশ ফাঁড়ি কিছুই জানে না।

সিলেট হাসপাতালে আহত খালেদের মৃত্যুর খবর পেয়ে তারা পূর্ব শ্রীসূর্য গ্রাম থেকে নিহতের ভাবী মাহমুদা খাতুনসহ হত্যাকারী বড় ভাই মানিক মিয়াকে আটক করে ফাঁড়িতে নিয়ে এসেছেন মামলা প্রক্রিয়াধীন আছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ